শিরোনাম
৭ আগস্ট, ২০২০ ০২:৫৬

বন্ধু দিবস উপলক্ষে মজবুত হয়ে উঠুক বন্ধুত্বের বন্ধন

প্রেস বিজ্ঞপ্তি

বন্ধু দিবস উপলক্ষে মজবুত হয়ে উঠুক বন্ধুত্বের বন্ধন

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর জনপ্রিয় হেয়ার অয়েল ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড হেয়ার অয়েল, জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও মাসুমা রহমান নাবিলার সহযোগিতায় আন্তর্জাতিক বন্ধু দিবস উদযাপনের জন্য একটি বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে।

‘মজবুত চুল, মজবুত বন্ধন’ স্লোগানে প্যারাসুট অ্যাডভান্সড মজবুত বন্ধনে বন্ধুত্ব শীর্ষক ক্যাম্পেইনটি দীর্ঘদিন দেখা না হওয়া বন্ধুকে মনে করিয়ে দিয়ে তাকে ফিরে পাবার তাড়না জোগাবে। কেননা বন্ধুত্ব ছাড়া জীবন কখনও পূর্ণতাই পায় না এবং বন্ধুত্বের শক্তি মানুষকে আরও এগিয়ে নিতে সাহায্য করে, জীবনে সাহস জোগায়। তাই বন্ধুত্বের সম্পর্ক অটুট রাখতেই প্যারাসুট অ্যাডভান্সড চালু করেছে এই ক্যাম্পেইন। 

পাশাপাশি, প্যারাসুট অ্যাডভান্সড বন্ধু দিবসে বন্ধুদের মধ্যে মজবুত বন্ধনকে স্মরণ করিয়ে দিতে প্যারাসুট অ্যাডভান্সড হেয়ার অয়েল-এর ফ্রেন্ডশিপ ডে লিমিটেড এডিশন প্যাক নিয়ে আসতে যাচ্ছে।

ক্যাম্পেইনের প্রচারণা চালাচ্ছেন দেশের জনপ্রিয় তারকা নাবিলা এবং টয়া। ক্যাম্পেইনের অংশ হিসেবে, তারা প্রত্যেকে তাদের দীর্ঘদিন কোন যোগাযোগ নেই এমন একটি বন্ধুকে খুঁজে বের যোগাযোগ করেছেন এবং তাদের ভক্তদের একই কাজ করার আমন্ত্রণ জানিয়েছেন। তারকাদের শেয়ার করা ভিডিওর কমেন্ট সেকশনে, ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা তাদের বন্ধুদের সাথে মজবুত বন্ধনের গল্পটি লিখে জমা দিতে পারবেন। জমা হওয়া গল্প থেকে তারকারাই সেরা গল্প ঘোষণা করবেন। বিজয়ীরা পাবেন তাদের বন্ধুদের সাথে নিয়ে ভিডিও কলের মাধ্যমে নাবিলা ও টয়ার সাথে দেখা করার সুযোগ।

ক্যাম্পেইন প্রসঙ্গে নাবিলা বলেন, “বিগত কয়েক বছরযাবৎ প্যারাসুট অ্যাডভান্সড-এর সাথে থাকতে পেরে সত্যিই আনন্দিত। এই ক্যাম্পেইনটি অসাধারণ একটি প্রচেষ্টা। এই উদ্যোগ মানুষকে সময়ের সাথে হারিয়ে যাওয়া পুরনো বন্ধুদের ফিরে পেতে প্রেরণা জোগাবে।

অনেকটা একই কথাই বলেন টয়া। তিনি আরও বলেন, “এরকম একটি উদ্যোগের অংশ হতে পারা সত্যিই আনন্দের। অনেক বছর পর আমার বন্ধুর সাথে কথা বলতে পেরে আমি অনেক খুশি। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের অসাধারণ সব অভিজ্ঞতা শোনার জন্য অপেক্ষার তর সইছে না আর।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর অ্যালেন এরিক বলেন, “দেশের সবচেয়ে জনপ্রিয় হেয়ার অয়েল ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড শক্তির পরিচয় বহন করে। শক্তির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হলো মজবুত বন্ধন এবং বন্ধু দিবস, প্যারাসুট অ্যাডভান্সড এর জন্য মজবুত বন্ধন উদযাপনের উপযুক্ত একটি দিন। এই ক্যাম্পেইনটি মানুষকে পুরনো বন্ধু খুঁজে পাওয়া এবং বন্ধুত্বের মজবুত বন্ধন ফিরে পাওয়ার একটা প্ল্যাটফর্ম তৈরি করে দিচ্ছে।”

২ আগস্ট থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে পুরো আগস্ট মাস জুড়ে। 

বিডি-প্রতিদিন/ওয়াসিফ/শফিক

সর্বশেষ খবর