৬ জানুয়ারি, ২০২১ ১৫:০৫

ঢাকা শহরে মুগ্ধতা ছড়াবে ইশো’র ‘ইউ নো ইউ নিড ইট’ ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তি

ঢাকা শহরে মুগ্ধতা ছড়াবে ইশো’র ‘ইউ নো ইউ নিড ইট’ ক্যাম্পেইন

দেশের সবচেয়ে অভিনব ও সাড়া জাগানো ফার্নিচার ব্র্যান্ড ইশো নতুন বছর শুরু করছে ‘আপনার পছন্দ বেছে নিন আপনিই’ ক্যাম্পেইনের ধামাকার সাথে। একটি ফার্নিচার ব্র্যান্ড থেকে ৩ সপ্তাহব্যাপী এমন ক্যাম্পেইনের উদ্যোগ এর আগে ঢাকাবাসী কখনোই দেখেনি।

মানুষের দোরগোড়ায় ইশো’র ফার্নিচার পৌঁছে দেওয়ার মাধ্যমে দারুণ সাড়া পাওয়া এই অভিনব ক্যাম্পেইনে থাকছে ইশো’র তৈরি বিশ্বমানের পণ্যে বিশেষভাবে একটি ভ্যান, যা শহর জুড়ে বিভিন্ন লোকেশনে পৌঁছে যাবে গ্রাহকের কাছে। লিভিং রুম, অফিস, ডাইনিং রুম ও বেডরুম ইত্যাদি একেকটা আলাদা সেটাপ দেখা যাবে একেক সপ্তাহে। এর মাধ্যমে ইশো’র বিশ্বমানের ডিজাইনগুলো একদম কাছে দেখার সুযোগ পাচ্ছেন গ্রাহকেরা।

ক্যাম্পেইনটিকে আরও দুর্দান্ত করতে থাকছে সেলিব্রিটি অতিথিদের সারপ্রাইজ অ্যাপিয়ারেন্স এবং আকর্ষণীয় সব ডিসকাউন্ট ও গ্র্যান্ড র‍্যাফেল ড্র-তে অংশগ্রহণের সুযোগ। এরই সাথে ফেসবুক ও টুইটারে থাকছে বিশেষভাবে তৈরি ইভেন্ট পেইজ যার মাধ্যমে সবাই ভ্যানের অবস্থান, গতিবিধি ও দৈনিক অফারগুলো সম্পর্কে জানতে পারবেন।

প্রতিদিনই উত্তর এবং দক্ষিণ ঢাকার সর্বমোট ৩০টি এলাকায় পৌঁছে যাবে ইশো-র ভ্যান আর গ্রাহকেরা ভ্যানে ঢুকেই খুঁজে নিতে পারবেন তাদের পছন্দের ফার্নিচারগুলো। এছাড়াও কোভিডের বিরুদ্ধে সতর্কতা অবলম্বন করে ভ্যানটি নিয়মিত স্যানিটাইজ করা হবে এবং ভ্যানে ঢোকার সময় সবাইকে ফেস মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হবে।

‘আপনার পছন্দ বেছে নিন আপনিই’ ক্যাম্পেইনটির মূল লক্ষ্য হচ্ছে, আমাদের জীবনের প্রতিটা ক্ষেত্রে ফার্নিচার যেভাবে মিলেমিশে একাকার হয়ে আছে এবং ফার্নিচার কীভাবে আপনার ব্যক্তিত্বে প্রকাশ করা তা তুলে ধরা।

ইশো’র হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন, রোহান শ্রীনিবাসন বলেন, ‘আমাদের ভ্যান সবাইকে ফার্নিচার নিয়ে নতুন করে ভাবাবে এবং সাড়া তুলবে সবার মাঝে। বিভিন্ন কারণে নতুন বছরে আমাদের প্রথম ক্যাম্পেইনটা আমরা সম্পূর্ণ নতুন আঙ্গিকে করতে চেয়েছি।’ 

আমাদের ক্যাম্পেইন ট্যাগলাইন ‘আপনার পছন্দ বেছে নিন আপনিই’ তৈরি করা হয়েছে সবকিছু বিবেচনা করেই। ইশো’র বিশ্বমানের পণ্য ও ডিজাইন জনসাধারণের কাছে পৌঁছে দেওয়া এবং একদম কাছ থেকে ইশো’র বিভিন্ন পণ্য দেখা ও পছন্দ করার সুযোগ করে দিতেই আমাদের এই উদ্যোগ। নানা রকম মজার অ্যাকটিভিটিও চলবে ক্যাম্পেইনের পুরো সময়টা জুড়ে এবং আশা করি আমাদের এই উদ্যোগকে সবাই স্বাগত জানাবেন ও উপভোগ করবেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

সর্বশেষ খবর