শিরোনাম
প্রকাশ : ১৭ অক্টোবর, ২০২০ ২১:৫১

‘করোনাকালেও দেশব্যাপী উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী’

শরীয়তপুর প্রতিনিধি

‘করোনাকালেও দেশব্যাপী উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী’

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন বর্তমান পৃথিবীর উন্নয়নের রোল মডেল। করোনা পরিস্থিতিতে যখন সারা বিশ্ব অর্থনৈতিক মঙ্গায় পড়েছেন, তখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল বাধা অতিক্রম করে,বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তিশালী করে উন্নয়ন সারাদেশ জুড়ে অব্যাহত রেখেছেন। যার অংশ হিসেব আজ উদ্বোধন করা হলো ভেদরগঞ্জ পৌরসভার আধুনিক নতুন ভবন।

আজ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ভেদরগঞ্জ পৌরসভার নবনির্মিত নতুন প্রশাসনিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে পৌরসভা চত্তরে অনুষ্ঠিত সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন। 

সমাবেশে অন্যদের মধ্যে শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদার, স্থানীয় সরকার বিভাগ, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন আহম্মেদ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব আনিছুর রহমান, যুব ও ক্রীয়া মন্ত্রণালয়ের সচিব মোঃ, আখতার হোসেন, জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান ও ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আঃ মান্নান হাওলাদার বক্তব্য রাখেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর