১৯ মে, ২০২১ ০১:৪৫

রোজিনা ইসলাম ন্যায়বিচার পাবেন : আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

রোজিনা ইসলাম ন্যায়বিচার পাবেন : আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক। ফাইল ছবি

প্রথম আলোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলাম ন্যায়বিচার পাবেন বলে আশ্বাস দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। মঙ্গলবার সাংবাদিকদের প্রতিনিধি দল রাজধানীর গুলশানের আইনমন্ত্রীর অফিসে তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এই আশ্বাস দেন।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সভাপতি তপন বিশ্বাসের নেতৃত্বে সাংবাদিকদের একটি প্রতিনিধি দল মঙ্গলবার রাত ৯টার দিকে আইনমন্ত্রীর অফিসে যান।

সাংবাদিকদের প্রতিনিধি দলে ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, যুগ্ম সম্পাদক মাইনুল আলম, বিএসআরএফের অর্থ সম্পাদক মাসুদুল হক।

সাক্ষাৎ শেষে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন উপস্থিত সাংবাদিকদের কাছে সাক্ষাতের বিষয়বস্তু ও দাবির কথা তুলে ধরেন। 

পরে আইনমন্ত্রী আনিসুল হক সাংবাদিকদের বলেন, আমি শুধু এইটুকু বলব, এ রকম একটি ঘটনায় সরকার ও সাংবাদিকদের সঙ্গে দূরত্ব সৃষ্টি হোক—এ রকম কোনো সন্দেহ যদি থাকে, তাহলে সরকার সেটি দূর করার চেষ্টা করবে। পরশুদিন (বৃহস্পতিবার) বোধ হয় জামিনের শুনানি আছে, সেটি আদালত দেখবেন, সবকিছু বিবেচনা করবেন। তবে এটুকু বলতে পারি অবশ্যই তিনি (রোজিনা ইসলাম) ন্যায়বিচার পাবেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর