শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মো. মোরাদ হোসেন মোল্যা।


 

সম্প্রতি স্টামফোর্ড মাদকবিরোধী ফোরামের আয়োজনে অনুষ্ঠিত হয় এসএডিএফ দ্বি-বর্ষ উদযাপন ও হোয়াইট হার্ট অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। সভাপতিত্ব করেন স্টামফোর্ড ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক মুহাম্মদ আলী নকী। প্রধান অতিথি ছিলেন ডেইলি অবজারবারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।


 

বরিশালের আগৈলঝাড়ার বাগধা বাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী এই এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করেন।


 

সম্প্রতি সাউথইস্ট বিশ্ববিদ্যালয় (এসইইউ) কর্তৃক আয়োজিত কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন আইসিসিআইটি ২০১৯ বাস্তবায়ন কমিটির একটি সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএফএম মফিজুল ইসলাম। -বিজ্ঞপ্তি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর