Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ মার্চ, ২০১৯ ১৮:০৮
আপডেট : ২২ মার্চ, ২০১৯ ১৮:১১

ওবায়দুল কাদের এখন শঙ্কামুক্ত

অনলাইন ডেস্ক

ওবায়দুল কাদের এখন শঙ্কামুক্ত
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভাল আছেন। অপারেশনের পর তিনি এখন শঙ্কামুক্ত। তার আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে এবং বাকি সব প্যারামিটার ভাল আছে। আগামী ৩/৪ দিন পর ওবায়দুল কাদেরকে কেবিনে নেয়া হবে।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসার রিজভী আজ শুক্রবার বিকাল ৫ টায় মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যান্যদের এসব তথ্য জানান।

এসময় হাসপাতাল লবিতে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিনী এডভোকেট ইসরাতুন্নেসা কাদের, অর্থমন্ত্রী আ.হ.ম. মোস্তফা কামাল এমপি, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, আওয়ামী লীগ নেতা ইসহাক আলী খান পান্না, নাইমুজ্জামান মুক্তা, ঢাকায় নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. শাহাবুদ্দীন, সিঙ্গাপুরের বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেনসহ ওবায়দুল কাদেরের পরিবারের সদস্যগণ ও সিঙ্গাপুরের বাংলাদেশ কমিউনিটি নেতৃবন্দ।

উল্লেখ্য, গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য