Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১৪:৪৮

কক্সবাজার মেডিকেলের অধ্যক্ষসহ ১৪ জনকে তলব দুদকের

অনলাইন ডেস্ক

কক্সবাজার মেডিকেলের অধ্যক্ষসহ ১৪ জনকে তলব দুদকের

কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষসহ ১৪ জনকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসব কর্মকর্তাকে ১ থেকে ৩ এপ্রিল পর্যায়ক্রমে ডাকা হয়েছে। অভিযোগ, স্বাস্থ্য অধিদফতরের হিসাবরক্ষণ কর্মকর্তা আবজাল দম্পতির প্রতিষ্ঠানের মাধ্যমে টেন্ডার দুর্নীতিতে জড়িত তারা।

রবিবার দুদকের উপপরিচালক ও স্বাস্থ্য অধিদফতরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধানকারী কর্মকর্তা মো. সামসুল আলমের সই করা চিঠির মাধ্যমে তাদের তলব করা হয়।

ইতোমধ্যে তাদের তলবের বিষয়টি দুদকের পক্ষ থেকে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালককেও অবহিত করা হয়েছে।

দুদক যাদের তলব করা হয়েছে তারা হলেন, কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. সুভাষ চন্দ্র সাহা, সাবেক অধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম, কমিউনিটি মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মায়েনু, মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. ফরহাদ হোসেন, সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শাখাওয়াত হোসেন, মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল মাজেদ, হেপাটোলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. আবুল বরকত মুহাম্মদ আদনান, মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহাম্মদ নুরুল আমিন, সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. শহিদুল হক, এনাটমি বিভাগের প্রভাষক ড. মো. আশরাফুল ইসলাম, প্যাথলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. কামরুল হাসান, স্টোরকিপার আবু জায়েদ, হিসাবরক্ষক হুররমা আকতার খুকি ও স্বাস্থ্য অধিদফতরের লাইন ডিরেক্টর অধ্যাপক ডা. আবদুর রশিদ।

উল্লেখ্য, আবজাল দম্পতির মালিকানাধীন রহমান ট্রেড ইন্টারন্যাশনালের মাধ্যমে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের জন্য যন্ত্রপাতি ও অন্যন্য সরঞ্জাম ক্রয়সহ নানা খাতে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে তাদের তলব করা হল।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য