Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১৪:৫২
আপডেট : ২৫ মার্চ, ২০১৯ ১৪:৫৩

আমরা চাই বিএনপি টিকে থাকুক: হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক

আমরা চাই বিএনপি টিকে থাকুক: হাছান মাহমুদ
ফাইল ছবি

বিএনপি টিকে থাকুক এবং গণতন্ত্রের ধারাবাহিকতা অব্যাহত থাকুক এটাই আওয়ামী লীগ সরকার চায় বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ঐক্যফ্রন্ট হলো তেল এবং পানির মিশ্রণের মতো। এটিকে ভাঙার কোনো প্রয়োজন এবং উদ্যোগ কোনোটারই প্রয়োজন নেই। আমরা চাই, বিএনপি টিকে থাকুক এবং গণতন্ত্রের ধারাবাহিকতা অব্যাহত থাকুক। কিন্তু তারা টিকে থাকার মতো কাজ করছে না।

'সরকার বিএনপি এবং ঐক্যফ্রন্ট ভাঙার চেষ্টা করছে'-সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমনই মন্তব্যের প্রেক্ষিতে সোমবার সচিবালয়ে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

এবারের উপজেলা নির্বাচন আগের তুলনায় অনেক বেশি ভাল হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, ভোটার উপস্থিতি একটু কম ছিল, তবে বিএনপি নির্বাচনে অংশ নিলে ভোটার উপস্থিতি কিছুটা বেশি হতো। তারপরও ভোটার উপস্থিতি একেবারে কম নয়।

মন্ত্রী বলেন, বিএনপির মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সামর্থ্যের অভাব রয়েছে, তারা নির্বাচনে অংশ নিয়েও কিছুটা নির্বাচনে অংশ না নিয়ে পালিয়ে গেছে জাতীয় নির্বাচন থেকে। তারা যেভাবে নির্বাচন থেকে পালিয়ে বেড়াচ্ছে তাতে তাদের রাজনীতি থেকে একেবারেই পালাতে হয় কি না তা নিয়ে আমার শঙ্কা হচ্ছে।


বিডি-প্রতিদিন/২৫ মার্চ, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য