১৯ জানুয়ারি, ২০২৪ ২২:৪৬

অল্প কয়েকদিনের মধ্যে সরকার পতনের আন্দোলন শুরু হবে: মিনু

অনলাইন ডেস্ক

অল্প কয়েকদিনের মধ্যে সরকার পতনের আন্দোলন শুরু হবে: মিনু

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, দেশের মানুষ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। খুব অল্প কয়েকদিনের মধ্যে সরকার পতনের একদফা আন্দোলন শুরু হবে।

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে রাজশাহী মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মিনু এ কথা বলেন।

তিনি বলেন, ‘বর্তমান সরকার যেই নির্বাচন করে আবারও ক্ষমতায় থাকার চিন্তাভাবনা করছেন, তা পূরণ হবে না। কারণ এখন ইউরোপীয়ন ইউনিয়নসহ দাতা সংস্থাগুলো ভোটের প্রকৃত তথ্য চাওয়ায় থলের বিড়াল বেরিয়ে আসতে শুরু করেছে। বিএনপি, সমমনা দল এবং দেশের মানুষ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। খুব অল্প কয়েকদিনের মধ্যে সরকার পতনের এক দফা আন্দোলন শুরু হবে।’

আলোচনা সভায় সভাপতিত্ব করেন- রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক বজলুল হক মন্টু, যুবদল রাজশাহী মহানগরের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান জনি, মহানগর মহিলা দলের সভাপতি অ্যাডভোকেট রওশন আরা পপি, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সকিনা খাতুন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর