Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০১৯ ১২:৫৪

কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

অনলাইন ডেস্ক

কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের ৭৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ ৭ জুলাই ২০১৯-২০২২ সালের জন্য এ কমিটির অনুমোদন দেন। অনুমোদিত কমিটির কপি গ্রহণ করেন নব নির্বাচিত সভাপতি জেহাদুল হক ও সাধারণ সম্পাদক হূমায়ূন আহমেদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন, কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান, কার্যকরী সদস্য শাহানারা রহমান ও আবদুল হামিদ, স্বেচ্ছাসেবক লীগের শাখাওয়াত বিশ্বাস, কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি জুনেদ এ খান, যুক্তরাষ্ট্র আওয়ামী আইজীবী পরিষদের সভাপতি মোর্শেদা জামান সহ যুক্তরাষ্ট্র যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এর আগে কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটে জিয়াদুল হক জাহেদ সভাপতি এবং হুমায়ুন আহমেদ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবাষিকী উদযাপন ও স্টেট আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন গত ২৩ জুন কানেকটিকাটে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য