২৯ মার্চ, ২০২০ ১৬:০২

পিপলএনটেকের স্কলারশিপ নিয়ে অবসরে স্মার্ট ক্যারিয়ার গড়ুন

অনলাইন ডেস্ক

পিপলএনটেকের স্কলারশিপ নিয়ে অবসরে স্মার্ট ক্যারিয়ার গড়ুন

করোনা বা কোভিড-১৯, যে যাই বলুক না কেন? করোনাভাইরাস নিয়ে সবার মনে কঠিন ভয় কাজ করছে তাতে কোন সন্দেহ নাই। যে ভাইরাস সারা বিশ্বকে কাঁপিয়ে দিচ্ছে। বিশ্বের সবগুলো দেশ এক এক করে সব বিচ্ছিন্ন হয়ে গেছে, তাতে ভয় না পাওয়া এটা অস্বাভাবিক। তাও আবার এই ভাইরাসের কোন সঠিক প্রতিকার নাই। 

আমরা এই সময়টাকে যদি কাজে লাগাতে পারি তাহলে ব্যাপারটা খুব মজার।  
আপনি কি মনে করছেন না যে, এটি আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়? নিজেকে গড়ে তোলার সময়? ভবিষ্যতে ক্যারিয়ারে অনেক কঠিন সময়কে মোকাবেলা করার জন্য এটাই আপনার জন্য মোক্ষম সময়।

ফ্রিল্যান্সিংয়ের জন্য হোক বা নিজের ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য হোক প্রতিদিন কিছু সময় নিজের শেখার জন্য ব্যয় করুন। সবগুলো কোর্সই এখন অনলাইনে করা যায়। যেমন, আমরা পিপলএনটেক গত ১৫ বছরের বেশি সময় ধরে অনলাইনে প্রশিক্ষণ চালু রেখেছি। আমেরিকাতে ৬০০০ এর অধিক ছাত্র-ছাত্রীকে উচ্চ বেতনের চাকরির ব্যবস্থা করে দিতে পেরেছি তার মধ্যে অর্ধেকের বেশি শিক্ষার্থী প্রশিক্ষণ নিয়েছেন অনলাইনে। তারই ধারাবাহিকতায় আমরা বাংলাদেশ থেকেও গত ৫ বছর ধরে অনলাইন অফলাইন প্রশিক্ষণ দিয়ে প্রায় ৪০০০ জনকে চাকরির ব্যাবস্থা করতে পেরেছি। প্রথমে ছাত্র-ছাত্রীদের মধ্যে অনলাইন প্রশিক্ষণের ক্ষেত্রে একটু ভিন্নমত থাকলে এখন তাদের মধ্যে এখন সবাই সানন্দে অনলাইনে প্রশিক্ষণ নিচ্ছে, কারণ গ্রামে গঞ্জেও এখন ইন্টারনেটের সুযোগ সুবিধা অনেকগুন বৃদ্ধি পেয়েছে।  
  
পিপলএনটেকের ১০০% স্কলারশিপ নিয়ে করোনায় অবসর সময় কাজে লাগিয়ে স্মার্ট ক্যারিয়ার তৈরি করুন। পিপলএনটেকে সফটওয়্যার টেস্টিংসহ অনেক গুলো প্রিমিয়াম কোর্সের ১০০% পর্যন্ত স্কলারশীপ দেয়া হচ্ছে। সহজেই বাসায় বসে অনলাইনে কোর্সগুলো করে আপনার পছন্দের চাকরি নিশ্চিত করতে পারেন। 
     
বিডি প্রতিদিন/আরাফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর