শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ১০:২৮
প্রিন্ট করুন printer

শেবাকৃবি এলামনাইয়ের নতুন কমিটি; সভাপতি ফরিদ, সেক্রেটারি সেকান্দার

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

শেবাকৃবি এলামনাইয়ের নতুন কমিটি; সভাপতি ফরিদ, সেক্রেটারি সেকান্দার
Google News

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব আমেরিকার (সাউআ,আমেরিকা) নতুন (২০২১-২০২২) কার্যকরি কমিটি শুক্রবার ৭ মে গঠিত হয়েছে। 

নিউইয়র্ক সিটির কুইন্সের জ্যাকসন হাইটস্থ বাংলাদেশ প্লাজায় অনুষ্ঠিত এক সভায় নির্বাচন কমিশনের প্রধান এম এ রশীদ নতুন কমিটির ঘোষণা দেন। তার সাথে ছিলেন কমিশনের অপর দুই সদস্য রেজাউল করিম ও আব্দুল আজিম। 

নতুন কমিটির কর্মকর্তারা হলেন মীর ফরিদ উদ্দীন আহমেদ সভাপতি, রেজাউল এইচ চৌধুরী মানিক সহ সভাপতি, সেকেন্দার আলী সাধারণ সম্পাদক, যুগল কিশোর নাথ যুগ্ম সাধারণ সম্পাদক, আনিসুল হক সোহেল সাংগঠনিক সম্পাদক, আব্দুল আজিম কোষাধক্ষ্য ও তানভীর সিদ্দীকী রনি সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক।

নির্বাচিত ৪ সদস্য হলেন মনোয়ারুল ইসলাম, তপতী রায়, প্রভাত বোস ও আসাদুজ্জামান কিরন। এম এ রশীদ ও রেজাউল করিম বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে গঠনতন্ত্র অনুসারে পদাধিকার বলে নতুন কমিটির সদস্য। সংগঠনের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে নির্বাচন কমিশন এ কমিটি গঠন করে। সদস্য পদে একাধিক প্রার্থী আবেদন করেন। তবে আলাপ আলোচনার প্রেক্ষিতে সম্মানিত একজন সদস্য তার প্রার্থীতা প্রত্যাহার করায় পুরো কমিটিই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। 

নতুন কমিটি ঘোষণা করার পর নির্বাচন কমিশন উপস্থিত সদস্যদের ইফতারি দিয়ে আপ্যায়ন করেন। সংক্ষিপ্ত বক্তব্যে নতুন কমিটির সভাপতি মীর ফরিদ উদ্দীন আহমেদ বিদায়ী কমিটির কর্মকর্তাদের ধন্যবাদ দেন। তিনি বলেন, ঐক্য ও পারস্পরিক সম্পর্কের ভিত্তিতে সংগঠনকে এগিয়ে নিতে হবে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন এম এ মামুন, অলোক পাল, পাভেল চৌধুরী, শুভময় ও ফাতেমা মামুন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর