১১ মে, ২০১৭ ১৩:০৫

'এখনই মেসির সাথে চুক্তি সেরে ফেলার সময়'

অনলাইন ডেস্ক

'এখনই মেসির সাথে চুক্তি সেরে ফেলার সময়'

সংগৃহীত ছবি

মেসি বার্সেলোনায় থাকবেন কি থাকবেন না এ নিয়ে শেষ হচ্ছে না জল্পনা কল্পনা। এরই মধ্যে নেইমার-এগুয়েরো বার্সেলোনার সাথে চুক্তি নবায়ন করে নিলেও করেননি মেসি। পাশাপাশি শোনা গেছে, কাতালান এই ক্লাবের সাড়ে তিন কোটি ইউরোর প্রস্তাবও নাকি ফিরিয়ে দিয়েছেন আর্জেন্টাইন মহা তারকা। আর এমন সময় মুখ খুললেন ব্রাজিল তারকা নেইমার। তাগিদ দিলেন অনিশ্চয়তা থেকে বেরিয়ে এসে মেসির সঙ্গে দ্রুত চুক্তি নবায়ন করার জন্য।

তিনি বললেন, ‘আমি এখানে চার বছর ধরে লিওর সঙ্গে আছি এবং আমি প্রতিদিনই শিখছি; কিভাবে শট নিতে হয়, ম্যাচ চলার সময় কিভাবে সতর্ক থাকতে হয়। কিন্তু মেসি অন্য গ্রহের। সে একজন আদর্শ ফুটবলার এবং একজন বন্ধু যার সঙ্গে প্রতিদিন অনুশীলন করার সৌভাগ্য আমার হয়েছে। আশা করি, সে চুক্তি নবায়ন করবে এবং বার্সার মানুষ এ বিষয়ে কাজ শুরু করবে যেন লিও এখানে খেলে যেতে পারে। এখনই মেসির সাথে চুক্তি সেরে ফেলার সময়।’ নেইমারের মতে, আর দেরি না করে ক্লাব কর্তৃপক্ষের এখনই মেসির সাথে আলোচনা সেরে ফেলা উচিৎ। 

তবে এখনও চুক্তি নবায়ন না করলেও, মেসির বার্সা ত্যাগের গুঞ্জন অবশ্য উড়িয়ে দিয়েছেন ক্লাবটির সহ-সভাপতি জর্দি মেস্ত্রে। এদিকে বরাবরের মতো চলতি মৌসুমেও দারুণ ছন্দে থাকা মেসি বার্সেলোনার হয়ে ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন। সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে ফুটবল জাদুকরের চলতি মৌসুমে গোল ৫১টি। 

সূত্র: গোল ডট কম


বিডি-প্রতিদিন/১১ মে, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর