১১ মে, ২০১৭ ১৪:২২

হঠাৎ করেই বেড়ে গেল আইপিএলের টিকিটের চাহিদা

অনলাইন ডেস্ক

হঠাৎ করেই বেড়ে গেল আইপিএলের টিকিটের চাহিদা

ফাইল ছবি

হঠাৎই যেন বেড়ে গেল টিকিটের চাহিদা। নাকি বাড়িয়ে দেওয়া হল।‌ ইডেনে নাইটের শেষ ম্যাচকে ঘিরে এর মধ্যেই শুরু হয়ে গেছে কালোবাজারি। এর আগে আরসিবি–‌র বিরুদ্ধে ম্যাচেও এমন চাহিদা ও কালোবাজারি দেখা গিয়েছিল। সেই ম্যাচে মূলত বিরাট কোহলির জন্যই এই উন্মাদনা তৈরি হয়েছিল। কিন্তু এই ম্যাচে তো কোহলি নেই। তাহলে, এত চাহিদা কেন সেই প্রশ্নই সবার মুখে মুখে।

‌ 
যখন শচীন ছিলেন তখনও কলকাতা–‌মুম্বাই ম্যাচকে ঘিরে এরকম উন্মাদনাই দেখা যেত। কিন্তু শচীন অবসর নেওয়ার পর মুম্বাই ম্যাচকে ঘিরে বাড়তি উন্মাদনা দেখা যায়নি। এবার পাঞ্জাবের কাছে কলকাতা হারার পর যেন আকর্ষণ আরও বেড়ে গিয়েছে। লিগের শেষ ম্যাচ, তার ওপর নাইট কত নম্বরে থাকবে, তা নিয়ে কিছুটা অনিশ্চয়তাও আছে। তাছাড়া শনিবার অনেকের ছুটির দিন। পরেরদিনও ছুটি। বিভিন্ন জেলা থেকে যারা কলকাতায় আসেন, তদের অনেকেই রাতে ফিরতে পারেন না। পরেরদিন সকালে বেরিয়ে কলেজ বা অফিস করতে পারেন না। কিন্তু পরেরদিন রবিবার হওয়ায় ফেরার তাড়া থাকবে না। ফলে জেলা থেকে অনেকেই আসতে পারেন। 

তাছাড়া সিএবি সূত্রে কিছুটা দায়ী করা হচ্ছে বুক মাই শো–‌কে। অনলাইনে টিকিট বিক্রির দায়িত্ব এই সংস্থার ওপর। তারাই অভাব তৈরি করে চাহিদা বাড়িয়ে দিচ্ছে, কম দামের টিকিট চেপে রেখে আগে বেশি দামের টিকিট বিক্রি করা হচ্ছে, এমন অভিযোগও উঠছে। 


 


বিডি-প্রতিদিন/ ১১ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর