২৮ মার্চ, ২০২৩ ০৮:০৮

বৃষ্টি আমাদের সাহায্য করেছে: আইরিশ অধিনায়ক

অনলাইন ডেস্ক

বৃষ্টি আমাদের সাহায্য করেছে: আইরিশ অধিনায়ক

পল স্টার্লিং

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গতকাল ডার্কওয়ার্থ লুইস মেথডে (ডিএল মেথড) সাকিব আল হাসানের বাংলাদেশ জিতেছে ২২ রানে। আয়ারল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচ সিরিজে এ জয়ে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে। সব মিলিয়ে টানা ৪টি টি-২০ ম্যাচ জিতেছে সাকিব বাহিনী। বৃষ্টিস্নাত ম্যাচটিতে কয়েকটি রেকর্ড গড়েছে বাংলাদেশ। আয়ারল্যান্ডের সর্বোচ্চ দলগত স্কোর করেছে। বাংলাদেশের ইনিংসের ৪ বল বাকি থাকতেই নেমে আসে বৃষ্টি। তখন স্বাগতিকদের সংগ্রহ ৫ উইকেটে ২০৭ রান।

বৃষ্টিতে খেলা বন্ধ থাকে প্রায় দেড় ঘণ্টা। এরপর ৮ ওভারে আয়ারল্যান্ডের সামনে লক্ষ্য দাঁড়ায় ১০৪ রানের। সেটিও অবশ্য করতে পারেনি সফরকারীরা। ৮ ওভারে ৫ উইকেট হারিয়ে তারা করে ৮১ রান। শুরুটা অবশ্য ভালোই হয়েছিল, ২ ওভারেই সফরকারীরা তুলেছিল ৩২ রান। 

ম্যাচশেষে সংবাদ সম্মেলনে আসেন আয়ারল্যান্ডের অধিনায়ক পল স্টার্লিং। তার কাছে জানতে চাওয়া হয়, খেলা ২০ ওভার হলে কি ভালো হতো তাদের জন্য?

জবাবে স্টার্লিং বলেছেন, ‘না, আমার মনে হয় বৃষ্টি আমাদের সাহায্য করেছে অবশ্যই। এটা আমাদের বেশি করে খেলায় ফিরিয়েছে। যত বেশি ওভার কাটা হয়েছে, আমার মনে হয় তত বেশি সুযোগ আমাদের তৈরি হয়েছে। আমার মনে হয় বৃষ্টি উইকেটে সাহায্য করেছে। ব্যাটিংয়ের জন্য সহজ হয়ে গিয়েছিল।’

‘আর আমি যেমনটা বললাম, আবারও, আমাদের সামনে সেরা কন্ডিশন ছিল এজন্য কিছুটা হতাশ, কারণ আমার সত্যিই মনে হয়েছে এটা যথেষ্ট ট্রিকি। প্রথম ঘণ্টা, দ্বিতীয় ঘণ্টা, যতই সময় যাবে এটা আরও ভালো হবে বলে আমার মনে হয়েছিল, বিশেষত বৃষ্টির সঙ্গে।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর