শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০১৯ ১৮:০৪

মাজার জিয়ারতের মধ্য দিয়ে কার্যক্রম শুরু সিলেট আওয়ামী লীগের

সিলেট ব্যুরো

মাজার জিয়ারতের মধ্য দিয়ে কার্যক্রম শুরু সিলেট আওয়ামী লীগের

পবিত্র জুমআ’র দিনে মাজার জিয়ারত করে যাত্রা শুরু করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিলেট জেলা ও মহানগরের নতুন কমিটির নাম ঘোষণা করেন।

কমিটিতে জেলার সভাপতি হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা নাসির উদ্দিন খানের নাম ঘোষণা করা হয়। একই ভাবে মহানগর কমিটিতে প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক পদে অধ্যাপক জাকির হোসেনের নাম ঘোষণা করা হয়।

শুক্রবার জুম'আ আদায় পরবর্তী হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করে নেতৃবৃন্দ জানান, পূণ্যভূমি সিলেটে মাজার জিয়ারতের মধ্য দিয়েই সকল শুভ কাজের সূচনা ঘটে।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দীন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক জামিল আহমদ, মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা সম্পাদক কবির আহমদ, মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা সম্পাদক আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাডভোকেট আজমল আলী, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন কয়েছ, যুগ্ম সম্পাদক মাসুক আহমদ, এমদাদুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা সুজেল তালুকদার প্রমুখ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

close