শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৫২

করোনামুক্ত হয়েই নগরভবনে মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

করোনামুক্ত হয়েই নগরভবনে মেয়র আরিফ
ফাইল ছবি

করোনামুক্ত হয়েই নগরভবনে ফিরেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। আজ বুধবার প্রায় তিনঘন্টা তিনি নগরভবনে দাপ্তরিক কাজ করেছেন।

জানা গেছে, গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে মেয়র আরিফকে ল্যাব থেকে জানানো হয় তিনি করোনা মুক্ত। ফলে আজ বুধবার সকাল ১১টার দিকে তিনি নগর ভবনে যান। দুপুর ২টা পর্যন্ত তিনি নগর ভবনে অবস্থান করে কিছু ই-ফাইলিং কাগজপত্র এবং কিছু উন্নয়ন কর্মকান্ডের কাগজপত্রে স্বাক্ষর করেন। 

আরিফুল হক চৌধুরী জানান, করোনাভাইরাস মুক্ত হলেও এখনও দুর্বলতা কাটেনি। তাই বুধবার তিনি শুধুমাত্র দাপ্তরিক কাজকর্ম করেছেন। কয়েকদিন পরে তিনি পুরোপুরি উন্নয়ন কাজ পরিদর্শনসহ অন্যান্য মাঠের কাজে যোগ দেবেন।

তিনি বলেন, সিলেটের মানুষের দোয়ায় আমি সুস্থ হয়ে উঠেছি। আমার এই বিপদের সময় মানুষ যেভাবে খোঁজখবর নিয়েছেন তা ভুলার নয়।

এছাড়া সকলকে স্বাস্থ্যবিধি মেনে কাজকর্ম চালিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে মেয়র বলেন, ভয় নয়, সচেতনতা দিয়েই আমাদের করোনা মোকাবেলা করতে হবে। 

এর আগে গত ১০ সেপ্টেম্বর করোনা ভাইরাসে আক্রান্ত হন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান। তবে নুর আজিজুর এখনো বাসায় আইসোলেশনে রয়েছেন। 
 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর