শিরোনাম
প্রকাশ : ১৬ অক্টোবর, ২০২০ ১৭:১৫
আপডেট : ১৬ অক্টোবর, ২০২০ ১৭:১৭

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ‘নিরাপত্তায়’ সিআরটি

সিলেট ব্যুরো

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ‘নিরাপত্তায়’ সিআরটি

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানাধীন বন্দরবাজার ফাঁড়িতে বাড়তি নিরাপত্তা আরোপ করা হয়েছে। রায়হান আহমদ হত্যার ঘটনায় অনাকাঙ্খিত পরিস্থিতি নিয়ন্ত্রণে এসএমপি’র বিশেষায়িত ইউনিট ‘ক্রাইসিস রেসপন্স টিমের (সিআরটি) একদল সদস্য দায়িত্ব পালন করছেন। 

এ বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা।

শুক্রবার জুমআর নামাজের পর বন্দরবাজার পুলিশ ফাঁড়ির অদূরস্থ কুদরত উল্লাহ জামে মসজিদ ও কালেক্টরেট জামে মসজিদ থেকে মুসল্লিরা রায়হান হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিশাল মিছিল নিয়ে বের হন। নগরীর অন্যান্য স্থান থেকেও মিছিল সহকারে প্রতিবাদকারীরা বন্দরমুখি হন। এ সময় সকল ধরনের অনাকঙ্খিত পরিস্থিতি এড়াতে ও নিয়ন্ত্রণ করতে ফাঁড়ির সামনে এসএমপি’র বিশেষায়িত ইউনিট সিআরটি’র একদল সদস্যকে সারি বেঁধে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

এদিকে বন্দরবাজার এলাকায় রায়হান হত্যার প্রতিবাদে বিক্ষোভকারীদের মিছিল ও সভা চলাকালে পুলিশ ফাাঁড়ির প্রধান ফটক বন্ধ করে ভেতরে পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা যায়।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা বলেন, অনাকাঙ্খিত সব ধরনের পরিস্থিতি এড়াতে কিছু সময়ের জন্য সিআরটি'র একটি টিম বন্দরবাজার ফাঁড়ির সামনে দায়িত্ব পালন করছেন। তবে পরিস্থিতি শান্ত হলে তারা চলে যাবেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর