শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০১৯ ১৬:৪৩

চট্টগ্রামে ছিনতাই চক্রের ১৫ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

চট্টগ্রামে ছিনতাই চক্রের ১৫ সদস্য আটক
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে ১৫ ছিনতাইকারী ও পকেটমারকে গ্রেফতার করেছে পুলিশ। তারা বিভিন্ন কৗেশলে সাধারণ মানুষের কাছ থেকে মোবাইল ও ব্যাগ ছিনতাই করতো। সোমবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। এর আগে রবিবার রাতেই তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো রাব্বি আল আহম্মদ (২০), মো. মামুন (২৯), মো. সোহাগ (২৬), জয় বড়ুয়া প্রকাশ আব্দুল (১৮), মো. আজিম প্রকাশ আজম (২২), দেলোয়ার হোসেন প্রকাশ দেলু (৩৭), মো. মামুন (১৮), মো. আল আমিন শেখ (২১), মো. রুবেল (৩০), মো. বশির (২৫), মো. মিন্টু (৩০), শাহাদাত হোসেন বাবু (২৮), জয়নাল আবেদীন (১৯), মো. জহির (২৮) ও লেদু প্রকাশ আলাউদ্দিন (৩০)।

মেহেদী হাসান জানান, পুরো চট্টগ্রাম নগরীতে ছিনতাই করে বেড়ায় তারা। স্টেশন কেন্দ্রীক এসব ছিনতাইকারীর দৌরাত্ম্য বেশি। কয়েকটি গ্রুপে ভাগ হয়ে কাজ করে। এদের মধ্যে রাব্বি আল আহম্মদ এক গ্রুপের লিডার। গত আট বছর ধরে ছিনতাইয়ের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। তাছাড়া প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

এ সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফসহ অভিযান পরিচালনাকারী টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/শফিক/সাইদুল ইসলাম


আপনার মন্তব্য