৭ মে, ২০২১ ২০:৫২

রমজানে অসহায় ও দুস্থদের পাশে যুবলীগ

অনলাইন ডেস্ক

রমজানে অসহায় ও দুস্থদের পাশে যুবলীগ

পবিত্র রমজান উপলক্ষে ঢাকার দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। 

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও জাতীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রায় ১ হাজার গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে সংগঠনটি। 

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে এই ধারাবাহিক কর্মসূচি চলছে। 

খাবার বিতরণের আগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল শেষে রান্না করা খাবার বিতরণ করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামিম আল সাইফুল সোহাগ,  মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মুকিত চৌধুরী, উপ তথ্য-প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক এনআই আহমেদ সৈকত সহ কেন্দ্রীয় ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, ত্র্যাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ মাসুদ হাসান রুমি, মুক্তিযুদ্ধ সম্পাদক গোফরান গাজী, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ ত্র্যাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, উপ-কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম সরকার, সহ-সম্পাদক হারুনুর রশিদ, সহ-সম্পাদক সাঈদ হাসান শিশিরসহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর