শিরোনাম
২৮ জানুয়ারি, ২০২৪ ১৪:৩৭

পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন মারা গেছেন, আইজিপির শোক

অনলাইন ডেস্ক

পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন মারা গেছেন, আইজিপির শোক

নৌ পুলিশ, কিশোরগঞ্জ অঞ্চলের পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন শনিবার দিবাগত রাত সাড়ে আটটায় রাজধানীর একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মৃত্যুকালে তিনি শতবর্ষী মা, স্ত্রী, তিন কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

মরহুম মোফাজ্জেল হোসেন ১৯৬৯ সালে কুষ্টিয়া জেলার সদর থানাধীন বেড় বাড়াদী গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৮ সালে ১৭তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পুলিশ সুপার হিসেবে তিনি পুলিশ হেডকোয়ার্টার্স, হাইওয়ে পুলিশ, নওগাঁ, মেহেরপুর ও গাইবান্ধা জেলায় অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন। 

মরহুমের জানাজা রবিবার সকাল সাড়ে ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরুমিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জানাজায় পুলিশের আইজি আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত আইজিপিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ, পুলিশ সদস্যগণ এবং মরহুমের আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন। 

জানাজা শেষে আইজিপি মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামানের নেতৃত্বে অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, ১৭তম বিসিএস ফোরাম, ১৭তম বিসিএস (পুলিশ) ব্যাচের কর্মকর্তাগণ কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমকে ফিউনারেল গার্ড প্রদান করে। 

আজ রবিবারই তাকে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন পুলিশ সুপার মোফাজ্জেল হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 

তিনি এক শোকবার্তায় বলেন, মোফাজ্জেল হোসেন একজন পেশাদার, কর্তব্যনিষ্ঠ, দায়িত্বশীল ও সাহসী পুলিশ কর্মকর্তা ছিলেন। তিনি কর্মজীবনে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

আইজিপি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। 

বিডি প্রতিদিন/আজাদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর