শুক্রবার, ১২ আগস্ট, ২০২২ ০০:০০ টা

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীর ফাঁসি

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের বদরগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ডুমুর গাছে ঝুলিয়ে রাখার দায়ে স্বামী মমতাজ ওরফে সুলতানকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। গতকাল বিকালে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক তারিক হোসেন এ রায় প্রদান করেছেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। অতিরিক্ত পিপি নয়নুর রহমান টফি অ্যাডভোকেট জানান, মামলাটি সন্দেহাতীতভাবে প্রমাণ করতে সক্ষম হয়েছি। এ রায়ে তারা সন্তুষ্টি প্রকাশ করেন। আসামি পক্ষের আইনজীবী আবুল হোসেন বলেন, তার মক্কেল ন্যায্য বিচার পায়নি এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল দায়ের করবেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ৪ জুন স্বামী মমতাজ ওরফে সুলতান তার স্ত্রী সুমাইয়াকে শ্বাসরোধ করে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে একটি ডুমুর গাছে ঝুলিয়ে রেখে চলে যায়। এ ঘটনায় নিহতের বাবা মোসলেম উদ্দিন বাদী হয়ে বদরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে। পুলিশ স্বামী মমতাজ ওরফে সুলতানকে  গ্রেফতার করে।

মামলায় ১৬ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষে বিচারক আসামি মমতাজ ওরফে সুলতানকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করার রায় প্রদান করেন। সেসঙ্গে ১০ হাজার টাকা জরিমানারও আদেশ দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর