শিরোনাম
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৪৬
প্রিন্ট করুন printer

করোনায় আক্রান্ত ইবি ছাত্র উপদেষ্টার অবস্থা আশঙ্কাজনক

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

করোনায় আক্রান্ত ইবি ছাত্র উপদেষ্টার অবস্থা আশঙ্কাজনক
অধ্যাপক সাইদুর রহমান।

করোনাভাইরাসে আক্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক সাইদুর রহমানের অবস্থা আশঙ্কাজনক। তিনি রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি আছেন।

বাংলা বিভাগের অধ্যাপক ড. রাশিদুজ্জামন জানান, অধ্যাপক সাইদুর গত ২৮ জানুয়ারি অসুস্থ হয়ে পড়েন। পরে তার করোনা পরীক্ষা করা হলে পজিটিভ রেজাল্ট আসে। তিনি প্রথমে নিজ বাসায় এবং পরে কুষ্টিয়ায় একটি হাসপাতালে চিকিৎসা নেন। গত ২ ফেব্রুয়ারি তাকে উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি সেখানেই ডা. মর্তুজা খায়েরের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসক জানিয়েছেন, কোভিডের কারণে তার ফুসফুস বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। গুরুত্বের সঙ্গে তার চিকিৎসা পরিচালনা করা হচ্ছে।

এদিকে, অধ্যাপক ড. সাইদুর রহমান ও লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক গিয়াস উদ্দীনসহ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন অসুস্থ শিক্ষকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে ইবি শিক্ষক সমিতি।

শুক্রবার জুমার নামাজের পর ক্যাম্পাসের কেন্দ্রীয় মসজিদে এই দোয়া অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা মোনাজাতে অংশ নেন। মোনাজাত পরিচালনা করেন খতিব আ স ম শোয়াইব আহমেদ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর