শিরোনাম
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৯ ১৮:১১

প্রত্যাশিত সিরাজগঞ্জের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক

প্রত্যাশিত সিরাজগঞ্জের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশিত সিরাজগঞ্জ’এর উদ্যোগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ডিগ্রি কলেজ প্রাঙ্গণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার এই মেডিকেল ক্যাম্পে এলাকার প্রায় ৫শ' অসহায় হতদরিদ্র মানুষকে স্বাস্থ্য সেবা দেওয়া হয়। সেবাগ্রহীতাদের ডায়াবেটিক, ব্লাড গ্রুপিং টেস্ট ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ করা হয়। এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাসুদ রানা। 

সংগঠনের সভাপতি মেহেদী হাসান হেলাল বলেন, আমাদের সংগঠনের এই ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান পর্যায়ক্রমে অব্যাহত থাকবে। সহ-সভাপতি নূর এ আজম সিদ্দিক বলেন, আর্থিক সামর্থ্য না থাকায় অনেক সময় রোগে ভুগলেও চিকিৎসকের শরণাপন্ন হতে পারেন না তারা। এরকম হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য আগ্রহী তরুণদের নিয়ে আমরা এই সংগঠন করেছি। আমরা নিজেদের সাধ্যমতো চেষ্টা করছি, দেশের বিত্তবান মানুষদের সমাজসেবামূলক কাজে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রাসেল সরকার, কাওছার আহমেদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক তাহছিন নূরী খোকন, রাশেদ, সাগর আহমেদ, আলরাফিসহ সংগঠনের সদস্যবৃন্দ।

বিডি-প্রতিদিন/১৭ মার্চ, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য