শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০১৯ ১৯:১০

কিশোরগঞ্জে স্ত্রীর যৌতুকের মামলায় আইনজীবী স্বামী কারাগারে

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে স্ত্রীর যৌতুকের মামলায় আইনজীবী স্বামী কারাগারে

কিশোরগঞ্জে স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় মোখলেছুর রহমান রুবেল নামে এক আইনজীবীকে কারাগারে পাঠিয়েছে আদালত। 

সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুন নূর তাকে জেল-হাজতে প্রেরণের আদেশ দেন। অ্যাডভোকেট মোখলেছুর রহমান রুবেল ময়মনসিংহ জেলা বারে আইন পেশায় নিয়োজিত।

মামলার বিবরণে প্রকাশ, কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল-নধার গ্রামের অ্যাডভোকেট মোখলেছুর রহমান রুবেলের সঙ্গে ২০১৪ সালের ১০ নভেম্বর একই উপজেলার জিনারাই গ্রামের রুবি আক্তারের বিয়ে হয়। তাদের একটি পুত্র সন্তান রয়েছে। ছেলে জন্মলাভের পর থেকে যৌতুকের জন্য রুবী আক্তারকে তার স্বামী  নির্যাতন শুরু করে। গত ২ মার্চ বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা যৌতুক এনে দেয়ার জন্য চাপ দিলে রুবী আক্তার অপারগতা প্রকাশ করায় স্বামী তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। বর্তমানে রুবী আক্তার বাবার বাড়িতে অবস্থান করছেন। এ ব্যাপারে গত ৯ সেপ্টেম্বর রুবি আক্তার বাদি হয়ে কিশোরগঞ্জের ১ নং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে যৌতুক নিরোধ আইনে স্বামী অ্যাডভোকেট মোখলেছুর রহমান রুবেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। 

পরবর্তীতে আদালতে হাজির হয়ে অ্যাডভোকেট মোখলেছুর রহমান রুবেল বিষয়টি আপস করার শর্তে আদালত থেকে জামিন লাভ করেন। কিন্তু আপস না করায় সোমবার মামলার ধার্য তারিখে তিনি সংশ্লিষ্ট আদালতে হাজির হলে বিচারক জামিন বাতিল করে তাকে জেল-হাজতে প্রেরণের আদেশ দেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য