শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০১৯ ০২:৪৮

কলাপাড়ায় মাদ্রাসার ছাত্রীকে যৌন নিপীড়ন, আটক ৪

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় মাদ্রাসার ছাত্রীকে যৌন নিপীড়ন, আটক ৪

পটুয়াখালীর কলাপাড়ায় মাদ্রাসার এক ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে চার যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। সোমবার সন্ধ্যায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের উমেদপুর স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হল সরোয়ার হোসেন (২০), নোমান গাজী (২০), হাসান গাজী (২১) ও নাজমুল(২০)। এদের সবার বাড়ি উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের কুমিরমারা গ্রামে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আটজনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা করেছেন। তবে এ ঘটনায় মামলার প্রধান আসামি মামুনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

স্থানীয় ও মামলার বিবরণ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই শিক্ষার্থী মাদ্রসায় যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মামুন। বিষয়টি ওই শিক্ষার্থীর বাবা মাদ্রাসার প্রিন্সিপালসহ স্থানীয় কয়েকজনকে জানান। ঘটনার দিন রবিবার পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে কু-প্রস্তাব দেয় এবং অশ্লীল অঙ্গভঙ্গি করে। এসময় জনতার হাতে আটক হয় চার যুবক। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 

এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর জানায়, স্থানীয়রা যৌন নীপিড়নের সঙ্গে জড়িত চার জনকে আটক পুলিশের কাছে হস্তান্তর করে। মামলায় চারজনকে গ্রেফতার দেখানো হয়েছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য