১৭ জানুয়ারি, ২০২০ ২০:৩৬

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় প্রাইভেটকার চালক নিহত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় প্রাইভেটকার চালক নিহত

প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার চৈতন্যা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত উজ্জল মিয়া (৩৫) দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারের চালক। তিনি কিশোরগঞ্জের হোসেনপুর এলাকার মফিজ উদ্দীনের  ছেলে। এছাড়া প্রাইভেটকারের চার যাত্রী আহত হয়েছেন। আহতরা হলেন শিবপুরের যোশর ইউনিয়নের শরীফপুর গ্রামের হাসান আলীর ছেলে আবদুল আজিজ (৫০), হযরত আলীর ছেলে সালাউদ্দিন (৫৪) ও তার স্ত্রী সুলতানা  বেগম (৪০) এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব আলমগীর  হোসেনের ছেলে মাশরাফি (২২)। আহতরা একই পরিবারের সদস্য।
ইটাখলা হাইওয়ে পুলিশ জানায়, শুক্রবার বিকেলে যাত্রীবাহী প্রাইভেটকারটি  চৈতন্যা বাজার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক পার হচ্ছিল। এ সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী যাতায়াত পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে চাপা দেয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। পরে আহত পাঁচ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় প্রাইভেটকার চালক উজ্জলের মৃত্যু হয়।
নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় উজ্জল নামের একজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।
ইটাখলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জায়েদুল হক বলেন, অসতর্ক অবস্থায় মহাসড়ক পার হতে গিয়েই এই দুর্ঘটনা ঘটে। ঘাতক বাস ও প্রাইভেটকারটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ঘটনার পরই পালিয়ে গেছেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।
বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর