শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২১:০৮

শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির মহাসড়কে বাংলাদেশ

বাঞ্ছারামপুর প্রতিনিধি :

শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধির মহাসড়কে বাংলাদেশ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা ও প্রজ্ঞাবান নেতৃত্বে সমৃদ্ধি ও উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। সারাদেশ এবং সমুদ্রোপকূলীয় অঞ্চলের মানুষের কল্যাণে একযোগে মুজিব কেল্লা নির্মাণের কাজ চলছে। সময়ের দাবি অনুযায়ী আমরা আমাদের সমুদ্রোপকূলীয় অঞ্চলকে সংরক্ষণ এবং সুরক্ষার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

আজ শুক্রবার বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, বাঙালির আশা-আকাঙ্ক্ষা স্বদেশ ছাড়িয়ে এখন বিশ্বসভায় পৌঁছে গেছে। জিডিপির প্রবৃদ্ধি এবং আর্থ-সামাজিক সূচকে ‘উন্নয়ন বিস্ময়’ হিসেবে সত্যিকারার্থেই উত্থান ঘটেছে বাংলাদেশের। যে কারণে উন্নয়নের রোল মডেল হিসেবে আন্তর্জাতিক বিশ্বে  উন্নয়নশীল দেশে পরিচিতি পেয়েছে বাংলাদেশ। 

এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ওয়াজেদ, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন, মাসুদ করিম সাজু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, তফাজ্জল হোসেন, একেএম শহিদুল হক বাবুল, সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান উজ্জল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাউন্সিলর অহিদ মিয়া প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য