২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:২৪

নীলফামারীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

নীলফামারী প্রতিনিধি :

নীলফামারীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে নীলফামারীতেও দিনব্যাপী কর্মবিরতি পালন করছে কালেক্টরেট সহকারী সমিতি। আজ মঙ্গলবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এ কর্মসূচি চলে। নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ে সকালে হাজিরা খাতায় স্বাক্ষর করে অবস্থান কর্মসূচি শুরু করেন সমিতির নেতাকর্মীরা।

এসময় দাবি বাস্তবায়নে বক্তব্য দেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি জেলা শাখার সভাপতি ইউছুব আলী, সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন, সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান, সহ-সভাপতি আশরাফ আলী শাহ ফকির, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক সুরঞ্জন কুমার রায়, প্রচার সম্পাদক ইকবাল হোসেন  প্রমুখ। 

জেলা পর্যায়ে ডিসি অফিস, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং সহকারী কমিশনারের কার্যালয়ে (ভূমি) কর্মরত গ্রেড ১৩ থেকে শুরু করে ১৬ স্তরের কর্মচারীরা এই কর্মসূচি পালন করেন। বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) জেলা সভাপতি ইউছুব আলী জানান, কেন্দ্রীয় সিদ্ধান্তে সারাদেশে একযোগে এই কর্মসূচি চলছে। আগামীকালও এটা অব্যাহত থাকবে। 

তিনি বলেন, দাবি বাস্তবায়নে দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছি আমরা। না হওয়া পর্যন্ত চলতে থাকবে এমনকি কঠোর কর্মসূচিও আসতে পারে। প্রসঙ্গত, একই দাবিতে এর আগে ২০ ও ২১ জানুয়ারি সকাল ৯ থেকে ১১টা পর্যন্ত ২ ঘণ্টা, ২২ ও ২৩ জানুয়ারি সকাল ৯ থেকে ১২টা পর্যন্ত ৩ ঘণ্টা, ২৭ ও ২৮ জানুয়ারি সকাল ৯ থেকে ১টা পর্যন্ত ৪ ঘণ্টা কর্মবিরতি পালন করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর