২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৩৭

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩, আহত ১৫

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩, আহত ১৫

সিরাজগঞ্জের বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে ও প্রাইভেটকার চাপায় নারীসহ ৩ জন নিহত হয়েছেন। পৃথক দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ বাসযাত্রী।

মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে থানার ভুইঁয়াগাঁতী কালিপুর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই ঘটনা ঘটে। এদিকে, সকাল পৌনে ৯টার দিকে বঙ্গবন্ধু পশ্চিম সংযোগ মহাসড়কের পাচলিয়ায় বাজার এলাকায় রাস্তা পারাপরের সময় প্রাইভেটকার চাপায় এক পথচারী নিহত হয়েছেন।

বাস- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন, সলঙ্গা থানার তিন নান্দিনা গ্রামের রজব আলীর স্ত্রী আম্বিয়া বেগম (৫৮) ও বাসের হেলপার শুকুর আলী (৪০) রায়গঞ্জ উপজেলার গুদগাতী গ্রামের আব্দুল তালুকদারে ছেলে ও প্রাইভেটকার চাপায় সলঙ্গা থানার বোয়ালিয়ার চর গ্রামের আব্দুস সামাদের ছেলে মোকদ্দেস আলী (৪০)।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেট জেড এম তাজুল হুদা জানান, মঙ্গলবার সকাল পৌনে ১১টার সময় সিরাজগঞ্জ থেকে তাড়াশ অভিমুখী একটি বাস ভূইয়াগাঁতীর কালিকাপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি ধাক্কা খায়। এ সময় ঘটনাস্থলেই বাসের যাত্রী ও হেলপার নিহত হন। আহত হন আরও অন্তত ১৫ জন যাত্রী। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণে এই মহাসড়কে কিছুটা যানজটের সৃষ্টি হয়। অল্প সময়ের মধ্যেই দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হবে। 

ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মঞ্জুল হক জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটো টিম ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় ঘটনাস্থলেই ২ জন নিহত ও ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

প্রাইভেটকার চাপায় নিহতের বিষয়টি নলকা ইউনিয়ন পরিষদের সদস্য আলম হোসেন নিশ্চত করেছেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর