২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:০৯

দলে সুবিধাবাদী ও হাইব্রিড নেতাকর্মীদের স্থান নেই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

দলে সুবিধাবাদী ও হাইব্রিড নেতাকর্মীদের স্থান নেই

রাজশাহী আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, দলে সুবিধাবাদী ও হাইব্রিড নেতাকর্মীদের কোন স্থান নেই। ত্যাগী নেতাকর্মীদের দলে মূল্যায়ন করা হবে। 

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়, আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। 

আজ মঙ্গলবার দুপুরে নাচোল উপজেলা পরিষদ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ নাচোল উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আক্তার জাহান ও সাহাবুদ্দীন ফরাজি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, সহ-সভাপতি ও সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান, যুগ্ম সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, সাবেক সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস প্রমুখ। 

সভায় স্বাগত বক্তব্য রাখেন নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের। এর আগে, জাতীয় সংগীত পরিবেশনার মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে এ সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর