শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ১৪:১৮

করোনায় গরীবের কল্যাণে পুরো বেতন ব্যয় করছেন কলেজ প্রভাষক

সুনামগঞ্জ প্রতিনিধি

করোনায় গরীবের কল্যাণে পুরো বেতন ব্যয় করছেন কলেজ প্রভাষক

করোনাভাইরাস জনিত দুর্যোগ শুরুর পর থেকে গরীব, অসহায় ও কর্মহীন মানুষের কল্যাণে বেতনের পুরোটাই ব্যয় করে যাচ্ছেন সিলেট মদন মোহন কলেজের প্রভাষক সুয়েবুর রহমান সুয়েব। তার বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার কামিয়াম গ্রামে। 

জানা যায়, করোনাভাইরাস জনিত মহামারি শুরুড় পর দুর্বিপাকে পড়া মানুষের কল্যাণে এগিয়ে আসেন প্রভাষক সুয়েব। বিগত দুই মাস ধরে নিজ এলাকা ও কর্মস্থলের আশাপাশের প্রায় তিন হাজার গরিব ও অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন মানবতাবাদী এই শিক্ষক। 

অসহায়দের মাঝে খাদ্য ও চিকিৎসা সামগ্রী, মাস্ক, সাবান ইত্যাদি বিতরণ করতে গিয়ে বেতনের পুরোটাই ব্যয় করছেন তিনি। পাশাপাশি স্বেচ্ছাশ্রমে হাওরের গরীব কয়েকজন কৃষকে ধানও কেটে দিয়েছেন তিনি। কৃষকের মাঝে বিতরণ করেছেন নগদ টাকা, কাস্তে, গামছাসহ নানা দরকারি সামগ্রী।
  
প্রতিবেশীরা জানান, এলাকায় গেলেই শিক্ষক শুয়েব স্থানীয় গরীব, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও চিকিৎসা সামগ্রী বিতরণ করছেন। পকেটের টাকায় কেনা হ্যান্ড স্যানিটাইজার প্রদান করছেন সুনামগঞ্জ সদর হাসপাতালে। এভাবেই মানুষের কল্যাণে গত দুইমাস ধরে বেতনের পুরোটাই ব্যয় করছেন তিনি। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য