শিরোনাম
১৩ অক্টোবর, ২০২০ ১৬:৫৯

মিঠাপুকুরে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

মিঠাপুকুরে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

রংপুরের মিঠাপুকুরে স্ত্রীর পরকীয়ার বলি হলেন চা বিক্রেতা গুলশান মিয়া। দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে। সোমবার রাতে উপজেলার জায়গীর বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের বাবা। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। 

নিহত গুলসান মিয়া (৪০) উপজেলার লতিবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের আবদুল হকের ছেলে। রংপুর-ঢাকা মহাসড়কের ধারে লতিবপুর ইউনিয়নের জায়গীর বাসস্ট্যান্ডে দীর্ঘদিন ধরে তিনি চা বিক্রি করতেন। স্ত্রী-সন্তান নিয়ে বাসস্ট্যান্ডের পাশে দুর্গাপুরে ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার রাত দেড়টার দিকে জায়গীর বাসস্ট্যান্ড থেকে চা দোকান বন্ধ করে দুর্গাপুরে ভাড়া বাসায় ফিরছিলেন গুলশান। হেলমেট পরিহিত দুই ব্যক্তি পথরোধ করে গুলসানের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গুলশানকে মৃত ঘোষণা করেন। 

নিহতের স্বজনদের অভিযোগ- স্ত্রীর পরকীয়ার জেরেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে এক যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন গুলশানের স্ত্রী। এতে বাধা দেয়ায় স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক ক্ষুব্ধ ছিল। তারাই পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান বলেন, এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা হয়েছে। হত্যাকারী দুর্বৃত্তদের চিহ্নিত করে গ্রেফতারে জোরালো অভিযান চলছে।

বিডি প্রতিদিন/ মজুমদার

সর্বশেষ খবর