শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২১ ১৮:৫০
আপডেট : ৭ এপ্রিল, ২০২১ ১৮:৫২
প্রিন্ট করুন printer

বগুড়া পৌরসভার প্যানেল মেয়র হলেন যারা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া পৌরসভার প্যানেল মেয়র হলেন যারা
Google News

বগুড়া পৌরসভার প্যানেল নির্বাচিত হয়েছেন পরিমল চন্দ্র দাস, মো. আলহাজ শেখ এবং শিরিন আক্তার। বুধবার দুপুরে বগুড়া পৌরসভা মিলনায়তনে পৌর পরিষদের প্রথম সভায় এ নির্বাচন সম্পন্ন হয়। সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. রেজাউল করিম বাদশা।

সভায় মৌখিকভাবে ১ ও ৩ নং প্যানেল মেয়র নির্বাচিত হলেও ২ নং প্যানেল মেয়র ভোটের মাধ্যমে পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আলহাজ শেখ নির্বাচিত হন। পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ৪ বারের নির্বাচিত পৌর কাউন্সিলর (বিএনপি) পরিমল চন্দ্র দাস বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ নির্বাচিত হন। বগুড়া পৌরসভার ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের দ্বিতীয় মেয়াদে নির্বাচিত নারী কাউন্সিলর মোছাঃ শিরিন আক্তার (জামায়াত) ৩ নং প্যানেল মেয়র নির্বাচিত হন।

বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-২ মো আলহাজ শেখ জানান, সমঝোতা না হওয়ায় কাউন্সিলরদের ভোট গ্রহণ করা হয়। সেখানে ২৮ জন ভোটারের মধ্যে ২৭ জন ভোট প্রদান করেন। এতে তিনি ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন।

বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা ফলাফল ঘোষণা করেন। সভায় পৌর সচিব মো. রেজাউল করিম, নির্বাহী প্রকৌশলী অবু হেনা মোস্তফা কামালসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর