শিরোনাম
প্রকাশ : ৭ মে, ২০২১ ২১:২৩
প্রিন্ট করুন printer

হাওরে মিলল ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের লাশ

নেত্রকোনা প্রতিনিধি:

হাওরে মিলল ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের লাশ
প্রতীকী ছবি
Google News

নিখোঁজের দুদিন পর নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার হাওরে মিলল রাজিব (২২) নামের ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের লাশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদরে জন্য মোহনগঞ্জ থানার পুলিশ ৩ জনকে আটক করেছে।

শুক্রবার সকালে উপজেলার হাওর সীমান্ত এলাকা সুইয়ার ইউনিয়নের ভাটিয়ায় কাইসার হাওরের শ্যামলী বাংলা নামে একটি ফিশারি থেকে রাজিবের লাশ উদ্ধার করা হয়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ বুঝে নেয়। এর আগে বুধবার রাত এগারোটার পর থেকে রাজিবের খোঁজ পাচ্ছিলেন না বলে জানায় তার পরিবারের লোকজন। 

রাজিব মোহনগঞ্জের দেওথান গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। মোহনগঞ্জ পৌরশহরের বিএনপি অফিস মোড়ে অবস্থিত মোটরসাইকেল স্ট্যান্ড সমিতির অন্তর্ভুক্ত হয়ে তিনি ভাড়া খাটতেন। তার চার বছর বয়সি একটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় আটক করা হয়েছে উপজেলার হাটনায়া গ্রামের রেজাউল করিম মোহন (৪০), ভাটিয়া গ্রামের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালাম (৪৫) ও আলীপুর গ্রামের শরীফ মিয়াকে (২৫)।
 
এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ এক এম মনিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, আটক করা হয়নি তবে জিজ্ঞাসাবাদ করার জন্য তাদেরকে থানা হেফাজতে নেয়া হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর