শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০২১ ১৯:৫৯
প্রিন্ট করুন printer

নালিতাবাড়ীতে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

নালিতাবাড়ী প্রতিনিধি

নালিতাবাড়ীতে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
Google News

“চলো সবাই মাঠে ফিরি মাদকমুক্ত সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ীতে ঐতিহ্যবাহী অগ্রদূত সংঘের আয়োজনে প্রীতি ক্রীকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার হিরন্ময়ী স্কুল খেলার মাঠে সাবেক খোলোয়ারদের অংশ গ্রহণে খেলাটি অনুষ্ঠিত হয়।

অগ্রদূত সংঘ সুত্রে জানা গেছে, বর্তমান প্রজন্মকে খেলার মাঠে ফিরিয়ে আনার জন্য এক সময়ের অগ্রদূত সংঘের সাবেক তারকা খেলোয়াড়গণ অংশগ্রহণ করেন। তারকা খেলোয়াড় সরকার গোলাম ফারুক একাদশ ও সত্যজিত দত্ত সেতু একাদশ নামে দুটি দল হয়। টি-টুয়েন্টি খেলার নিয়মে সত্যজিত দত্ত সেতু টসে জিতে বেটিং করার সিদ্ধান্ত নেয়।

তারা বেটিংয়ে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করেন। সরকার গোলাম ফারুক একাদশ ১৫৬ রানের টার্গেটে ১৭ ওভারে ৯১ রান করে সব উইকেট হারিয়ে ফেলেন। ৬৫ রানে জয়লাভ করেন সত্যজিত দত্ত সেতু একাদশ। 
এ সময় অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম,সাবেক অগ্রদূত সংঘের সাধারণ সম্পাদক মো.সামেদুল ইসলাম, কাউন্সিলর জহুরুল হক ও সোলায়মান প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় সেরা খেলোয়াড় হয় ফয়সাল শনীফ হিটু। এ ছাড়া ৫০ রান করে বিশেষ পুরষ্কার পান মুন্তাসির মামুন মিঠু।
খেলাটি পরিচালনা করেন আবিদ আল হাসান সৈকত,সাদ্দাম হোসেন সুমন ও সজল চন্দ্র সাহা।

অগ্রদূত সংঘের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম বলেন, বর্তমান যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে সাবেক খেলোয়াড়দের অংশ গ্রহণে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। এক সময়ের তারকা এই খেলোয়াড়দের মাঠে দেখে যেন বর্তমান যুব সমাজ খেলার প্রতি আকৃষ্ট হয়। তারা যেন অযথা কোথাও আড্ডা না মেরে খেলার মাঠে ফিরে আসে।  

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর