শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০২১ ১০:১২
প্রিন্ট করুন printer

মাদারীপুরের শিবচরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার
Google News

মাদারীপুরের শিবচরের পাট ক্ষেত থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় আড়িয়াল খা নদের পাশে সন্যাসিরচর এলাকার থেকে মো. ইসমাইল কাজী (৩০) নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইসমাইল উপজেলার নিলোখী ইউনিয়নের চরকামারকান্দি গ্রামের সেকান কাজীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ইসমাইল ২০১৭ সালে মাস্টার্স ডিগ্রি  অর্জন করে। ভালো কোন সরকারি চাকরি না পেয়ে বিসিএসের জন্য প্রস্তুতি নিচ্ছিলো ইসমাইল। 
 
নিহতের বড় ভাই  রেজাউল কাজী  বলেন, ঈদের দিন আমরা দুই ভাই এক সাথে ঈদের নামাজ পড়েছি। এরপর আমাদের প্রতিবেশী এক ভাতিজাকে নিয়ে ঘুরতে বের হয়েছিল আমার ভাই। দত্তপাড়ার ইলিয়াছ আহম্মেদ ডিগ্রি কলেজের কাছে একটি মেয়ের সাথে দেখা করে। তখন মেয়েটি ভাতিজাকে কোমল পানীয় খেতে দিয়ে ইসমাইলকে নিয়ে একা কথা বলতে একটু দূরে যায়। অনেক সময় পার হলেও ইসমাইল আর আসেনি। তখন থেকে অনেক খোঁজাখুজি করেও তাকে আর পাওয়া যায়নি। 

শিবচর থানা অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন বলেন, পাট ক্ষেত থেকে গলাকাটা অবস্থায় ইসমাইল কাজী নামের এক যুবকের  মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হচ্ছে। হত্যার কারণ ও হত্যাকারীকে সনাক্তের চেষ্টা চলছে।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর