শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ১৬:৫৬
প্রিন্ট করুন printer

গাংনীতে ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মেহেরপুর প্রতিনিধি

গাংনীতে ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
Google News

মেহেরপুরের গাংনীতে ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকালের দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী বাসস্ট্যান্ডে এলাকায় মানববন্ধনের আয়োজন করেন স্থানীয় ব্যবসায়ীরা।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক বজলুর রহমান বুলুসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

উল্লেখ্য, গতকাল শনিবার গাংনী উপজেলা শহরের এসএম প্লাজার হেলালের দোকানের এক কর্মচারীকে একই মার্কেটের জিল্লুর রহমানের কর্মচারী রাকিব হেয়ালীর ছলে কটাক্ষ করে। প্রতিশোধ নিতে হেলাল শনিবার দুপুরের দিকে রাকিবকে মারধর করেন। এ নিয়ে গাংনী বাজার কমিটির সাবেক সভাপতি হাফিজুর রহমান মানিকসহ মার্কেটের অন্যান্য ব্যবসায়ীরা বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে তাদের সাথে হেলালের বাকবিতণ্ডা হয়। 

এ সময় হেলালের লোকজন একটি প্রাইভেটকারযোগে ধারালো অস্ত্র দিয়ে হাফিজুর রহমান মানিক, তার ছেলে সোহাগ ও গার্মেন্টস ব্যবসায়ী স্বপনকে কুপিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটিদল ঘটনাস্থল থেকে ১টি প্রাইভেটকার, ধারালো অস্ত্র ও রক্তমাখা কিছু আলামত উদ্ধার করে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর