২৬ জুলাই, ২০২১ ১৯:২২

কুড়িগ্রামে লকডাউনে পুলিশকে ধাওয়া দেওয়ায় মামলা

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে লকডাউনে পুলিশকে ধাওয়া দেওয়ায় মামলা

লকডাউনে বাজারে জনসমাগম রোধ করতে গিয়ে জনতার ধাওয়ার শিকার হয়েছেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার এএসআই বুলবুল ইসলাম এবং কনস্টেবল আজমাইন ইসলাম। রবিবার সন্ধায় কচাকাটা বাজারে এ ঘটনা ঘটে। পরে সরকারি কাজে বাধা দেয়ার অপরাধে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৫/২০ জনকে আসামি করে সোমবার দুপুরে কচাকাটা থানায় একটি মামলা দায়ের করেন ওই থানার এসআই মিজানুর রহমান।

পুলিশ জানায়, রবিবার সন্ধ্যায় কচাকাটা বাজারে পুলিশ দেখে দৌড়ানোর সময় এক বয়স্ক ব্যক্তির ব্যাগ মাটিতে পড়ে যায়। এতে বাজারের বেশ কিছু মানুষ উত্তেজিত হয়ে হুরমুড় করে ছুটতে থাকে এবং ওই সময় দায়িত্বরত পুলিশকে ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে পুলিশের দুই সদস্য বাজারের পাশের একটি বাসায় এসে প্রবেশ করেন। এসময় উত্তেজিত জনতা লাঠিসোটা নিয়ে বাসার সামনে অবস্থান নেয় এবং বাসার গেট ভেঙে ফেলার চেষ্টা করে।

পরে খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলমসহ পুলিশের অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এরপর এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। পরে সোমবার দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তের নির্দেশ দেন বলে ওসি মাহবুব আলম জানান।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর