১৯ সেপ্টেম্বর, ২০২১ ১০:৪৬

আশুলিয়ার প্রাইভেটকার পানিতে পড়ে নিহত ১, আহত ২

সাভার প্রতিনিধি:

আশুলিয়ার প্রাইভেটকার পানিতে পড়ে নিহত ১, আহত ২

ঢাকার সাভারে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী প্রাইভেটকার পানিতে পড়ে একজন নিহত হয়েছেন। এঘটনায় সাঁতরে প্রাণে বেঁচে ফিরেছেন প্রাইভেটকারে থাকা আরও দুইজন। তাদের আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ভোলা দাস একজন ব্যবসায়ী।  আহতদের একজন প্রাইভেটকারে চালকের দিপু (২৯) ও অপরজন রাজু (৩৫) বলে জানায় ফায়ার সার্ভিস ও পুলিশ। 

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনির হোসেন বলেন, প্রাইভেটকারটি ঢাকা থেকে আশুলিয়ার দিকে যাচ্ছিলো। এতে চালকসহ তিনজন ছিলেন। প্রাইভেটকারটি টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাং এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে যায়। এসময় ভিতরে থাকা দুইজন বের হতে পারলেও একজন আটকা পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করে ও আহত দুইজনকে পুলিশ হাসপাতালে পাঠায়। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, পানিতে তলিয়ে যাওয়া প্রাইভেটকারের আহত দুই যাত্রীকে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর