১৮ অক্টোবর, ২০২১ ১৭:১৯

পঞ্চগড়ে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

পঞ্চগড়ে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে শেখ রাসেলের প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। প্রথমে পঞ্চগড় -১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, মুক্তিযোদ্ধা কমান্ডসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। শেষে শেখ রাসেলের রুহের মাগফিরাত কামনাসহ বঙ্গবন্ধু পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়। 

সকাল ১১ টায় জেলা প্রশাসন আয়োজিত জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয় আলোচনা সভা এবং জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শেখ রাসেল ডিজিটাল ল্যাব, পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন, রচনা ও চিত্রাঙ্কণ প্রতিযোগীতা পুরস্কার এবং সনদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনাসহ বিভিন্ন কর্মসূচিতে পুলিশ সুপার ইফসুফ আলী, জেলা পরিষদের চেয়াম্যান আনোয়ার সাদাত সম্রাট, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দেলওয়ার হোসেন প্রধান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড়র পৌর মেয়র জাকিয়া খাতুন, সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, রাজনীতিক নেতা, সাংবাদিক, স্কুল কলেজের শিক্ষকসহসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর