২৬ অক্টোবর, ২০২১ ১৭:১৪

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনী অফিস ভাঙচুর নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনী অফিস ভাঙচুর নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী সামিউল হক লিটনের নির্বাচনী ২টি অফিস ভাঙচুরকে কেন্দ্র করে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। সোমবার রাতে দুর্বৃত্তরা পৌর এলাকার হরিপুর মিয়াপাড়া ও শেয়ালা গাবতলা মোড়ে সামিউল হক লিটনের অস্থায়ী নির্বাচনী অফিস ভাঙচুর করে।

এ ঘটনা আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর সমর্থকরা ঘটিয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী সামিউল হক লিটন। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. মোখলেসুর রহমান।

তিনি বলেন, ইতিমধ্যে স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। তাই ভোটারদের সহানুভূতি পেতে তিনি রাতের আঁধারে নিজের লোকজন দিয়ে অফিস ভাঙচুরের নাটক সাজিয়ে নৌকার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

আওয়ামী লীগের এই প্রার্থী আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ দেউলিয়া হয়ে যায়নি যে, অন্যের অফিসে হামলা চালাবে। এজন্য তিনি স্বতন্ত্র প্রার্থী লিটনকেই দায়ী করেছেন।

এদিকে, নির্বাচনী অফিস ভাঙচুর প্রসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে পুলিশ কাজ করছে। দ্রুত এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর