২৬ নভেম্বর, ২০২১ ২১:৫৭

আওয়ামী লীগ নেতাদের ওপর হামলার বিচার দাবিতে বগুড়ায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আওয়ামী লীগ নেতাদের ওপর হামলার
বিচার দাবিতে বগুড়ায় মানববন্ধন

সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, সংস্কৃতি পর্ষদ ও আব্দুল মান্নান স্পোর্টস্ একাডেমির প্রতিষ্ঠাতা অ্যাড. মিনহাদুজ্জামান লীটনসহ মাহমুদুর রশীদ সোহেল, নাহিদ হাসান জিতু ও উৎপল কর্মকারের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ রোডে সোনালী ব্যাংকের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সংস্কৃতি পর্ষদ ও আব্দুল মান্নান স্পোর্টস্ একাডেমি।

মানববন্ধনে বক্তব্য রাখেন সংস্কৃতি পর্ষদের আহবায়ক উপাধ্যক্ষ তরিকুল আলম স্বপন ও আব্দুল মান্নান স্পোর্টস্ একাডেমির যুগ্ম আহবায়ক ফিদা হাসান খান টিটো।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাবেক সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, সাবেক প্রচার সম্পাদক রবিউল খান, সংস্কৃতি পর্ষদের যুগ্ম আহবায়ক নিপুন মোহন্ত, মধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, তেকানী চুকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম লিখন, পাকুল্যা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক সরকার, উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহনেওয়াজ তালুকদার বাবু, যুগ্ম আহবায়ক মাহফুজার রহমান, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শওকত হোসাইন নয়ন, অমিত গুপ্তসহ সংস্কৃতি পর্ষদ ও আব্দুল মান্নান স্পোর্টস্ একাডেমির নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর