১৭ জানুয়ারি, ২০২২ ১৯:২২

নাগেশ্বরীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি:

নাগেশ্বরীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহত দুই শিশুর নাম ইমরান হোসেন সাদিক (৩) এবং রাকিব হোসেন (৩)। সোমবার দুপুর বেলা উপজেলার নেওয়াশী ও ভিতরবন্দ ইউনিয়নে এ দুটি দুর্ঘটনা ঘটে। 

নিহত শিশু ইমরান নেওয়াশী ইউনিয়নের মাস্টারপাড়া গ্রামের ইছা মিয়ার ছেলে এবং রাকিব হোসেন ভিতরবন্দ ইউনিয়নের দোয়ানী পাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে নেওয়াশী ইউনিয়নের ইটভাটা থেকে একটি ট্রাক্টর মাটি নিয়ে আসার সময় বাড়ির সামনে শিশু ইমরান হোসেন মায়ের কাছে ট্র্রাক্টরে ওঠার আবদার জানায়। পরে তার মা ওই ট্রাক্টরে সন্তানকে তুলে দেন। এরপর ট্রাক্টর যাওয়ার সময় একটি উঁচু স্থানে ওঠার সময় ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। 
অপরদিকে, সোমবার দুপুরের পর ভিতরবন্দ দোয়ানী পাড়া এলাকায় চাবিসহ অটোরিকশা রেখে অটোচালক বাড়িতে খেতে যান। পরে ওই ফাঁকে অটোর পাশে সহপাঠীদের নিয়ে খেলায় রত শিশু রাকিব খেলার ছলে সবাইকে নিয়ে অটোরিকশায় উঠে। এরপর চাবি নাড়াচাড়া করতে থাকলে অটোটি চলতে থাকে। এসময় অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাকিবসহ সহপাঠীরা ছিটকে মাটিতে পড়ে গিয়ে অটোরিকশার চাপায় ঘটনাস্থলেই রাকিবের মৃত্যু ঘটে।

নাগেশ্বেরী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) নবিউল হাসান দুই শিশুর মৃত্যুর বিষয়ে সত্যতা নিশ্চিত করেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর