২৬ জুন, ২০২২ ১৮:৩৪

নালিতাবাড়ীতে ভারতীয় মদ ফেন্সিডিলসহ আটক ২

নালিতাবাড়ী প্র‌তি‌নি‌ধি

নালিতাবাড়ীতে ভারতীয় মদ ফেন্সিডিলসহ আটক ২

শেরপুরের নালিতাবাড়ীতে অভিযান চালিয়ে ২৪ বোতল ভারতীয় মদ ও ১৯০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ। রবিবার দুপুরে তাদের আটক করা হয়।

 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর শহরের উত্তর বাজার এলাকায় কাচাড়ীপাড়া মহল্লার বাসিন্দা মধু চন্দ্র সূত্রধরের ছেলে নতুন ফটোকপি ও কম্পিউটার ব্যবসায়ী সঞ্চয় চন্দ্র সূত্রধর (২৭) এর দোকানে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। প্রথম দোকানটি তার ব্যবসায়িক যোগাযোগের মাধ্যম হলেও তার দেওয়া তথ্যে দ্বিতীয় দোকানের আরেকটি মাল রাখার কক্ষে পুলিশ অভিযান চালায়। এসময় তার ওই কক্ষে ভারতীয় রয়েল ষ্ট্রেক ২৪ বোতল ও ১৯০ বোতল ফেন্সিডিল পুলিশ উদ্ধার করে। এসময় একই এলাকার তার সহযোগী বজেন্দ্র চন্দ্র শীল এর ছেলে লোকনাথকে (২৫) পুলিশ আটক করে। ইতোপূর্বেও সঞ্চয় মাদকসহ আটক হয়ে মামলায় জেল হাজতে ছিল। পরে জামিনে বেরিয়ে কৌশল পরিবর্তন করে নতুন পথ অবলম্বন করে পর্দার আড়ালে সে এই রমরমা মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। 

এলাকাবাসী আরো জানায়, এই মাদক ব্যবসা করে সঞ্চয় রাতারাতি অনেক টাকার মালিক বনে গেছে। শহরে কাচাড়িপাড়া মহল্লায় প্রায় অর্ধকোটি টাকায় সে নতুন ১টি জায়গা ক্রয় করে এবং নতুন টিনসেড ঘর নির্মাণ করে সেটি এখন ভাড়া দিয়ে দিয়েছে। 
  
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহম্মেদ বাদল জানান, এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। আরো আভিযান চলবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর