শিরোনাম
৩ জুলাই, ২০২২ ২১:৪৪

হবিগঞ্জে লাশ উদ্ধারের একদিন পর মস্তক উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে লাশ উদ্ধারের একদিন পর মস্তক উদ্ধার

হবিগঞ্জ শহরের মাছুলিয়া এলাকায় খোয়াই নদীর পাড়ে কদর আলী (৪৫) নামে এক ব্যক্তির মাথাবিহীন লাশ উদ্ধারের ২৪ ঘন্টার মাঝে মাথা উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলার দাউদনগর গ্রামের দায়েবী গজার মাছের পুকুর থেকে এই মাথা উদ্ধার করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, রবিবার সকাল ১১টার দিকে স্থানীয় লোকজন খবর দিলে পুলিশ গিয়ে মাথাটি উদ্ধার করে। এর আগে শনিবার সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে হবিগঞ্জ শহরের মাছুলিয়া এলাকায় খোয়াই নদীর পাড়ে কদর আলী মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়। কদর আলী হবিগঞ্জ পৌর এলাকার জঙ্গলবহুলা গ্রামের মঙল মিয়ার ছেলে। পুলিশ ধারনা করছে জবাই করে কদর আলীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পুলিশ জানায়, শনিবার সকালে স্থানীয়রা খোয়াই নদীর মাছুলিয়া এলাকায় কদর আলীর মাথাবিহীন মরদেহ নদীর পাড়ে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠায়।পুলিশ ধারনা করছে তাকে জবাই করে হত্যা করে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মাথাটি শায়েস্তাগঞ্জে পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। 

হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, পুলিশ সুপারসহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর