৬ ডিসেম্বর, ২০২২ ১৯:১৭

হরিণাকুন্ডুতে মোবাইল ব্যবসায়ী হত্যার প্রধান আসামি গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

হরিণাকুন্ডুতে মোবাইল ব্যবসায়ী হত্যার প্রধান আসামি গ্রেফতার

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মোবাইল ব্যবসায়ী হামিদুর রহমান জনি হত্যা মামলার একমাত্র প্রধান আসামি সজিব আহমেদ অপুকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার কুষ্টিয়া জেলার মনোহরদি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। মঙ্গলবার সকাল ১১টার দিকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব। 

গ্রেফতারকৃত অপু হরিণাকুন্ডুু উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে। 

র‌্যাব-৬ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো: রাসেল হোসেন জানান, মোবাইল ব্যবসায়ী জনি হত্যা ও মামলার পর থেকেই র‌্যাব মূল আসামি গ্রেফতারের জন্য অভিযান চালাতে শুরু করে। এরই এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসামি অপু কুষ্টিয়া জেলার মনোহরদি গ্রামে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় যদি আরও কেউ জড়িত থাকে তাদেরকেও গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, জেলার হরিণাকুন্ডু উপজেলা বাজারে মুন্সি মার্কেটের নিজ প্রতিষ্ঠানে মোবাইলের ব্যবসা করে আসছিল হামিদুল ইসলাম জনি। অভিযুক্ত আসামি অপু কয়েকদিন আগে ওই দোকান থেকে ৬১ হাজার টাকা মূল্যের দুটি মোবাইল বাকিতে ক্রয় করে। পাওনা টাকা আদায় করা নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এরই জের ধরে সোমবার দুপুরে আসামি অপু দোকানে ঢুকে জনিকে ছুরিকাঘাত করে হত্যা করে দোকানের শাটার টেনে বন্ধ করে পালিয়ে যায়। পরে তার পিতা ব্যবসা প্রতিষ্ঠানে এসে ছেলের রক্তাক্ত মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর