১ ফেব্রুয়ারি, ২০২৩ ১৯:৪৪

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রতীকী ছবি

বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফেরা হলো না রেশমার। দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরে কাভার্ট ট্রাকের চাপায় রেশমা বেগম (২১) নামে ওই গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী ফসিউল কাওসার (৩৫) ও একমাত্র ছেলে রাহী(৩) প্রাণে বেঁচে যান। বুধবার বিকাল ৫টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর পৌর শহরের সোনালী ব্যাংকের সামনে এ দুর্ঘটনা  ঘটে।
নিহত রেশমা বেগম (২১), দিনাজপুরের হাকিমপুর উপজেলার খট্টামাধব পাড়া ইউপির বলরামপুর গ্রামের ফসিউল কাওসারের স্ত্রী।

স্থানীয়রা ও নিহতের পরিবার জানায়, রেশমা বেগম গত কয়েকদিন আগে তার ছেলে রাহীকে নিয়ে ফুলবাড়ী উপজেলার বাবার বাড়িতে বেড়াতে যান। বুধবার তার স্বামী ফসিউল মোটরসাইকেলে স্ত্রী ও একমাত্র ছেলে রাহীকে নিয়ে বিরামপুর বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে ওই মহাসড়কের বিরামপুর সোনালী ব্যাংকের সামনে একটি ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার উপর পড়লে পিছন থেকে ঢাকাগামী একটি কাভার্ট ট্রাক চাপায় পিষ্ট হয়ে গৃহবধূ রেশমা বেগম গুরুত্ব আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত রেশমা বেগম (২১), স্বামী ফসিউল কাওসার (৩৫) ও ছেলে রাহীকে (৩) উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক ডা: মনিরা পারভীন, রেশমা বেগমকে (২১) মৃত বলে ঘোষণা করেন। তবে স্বামী ফসিউল কাওসার (৩৫) ও ছেলে রাহী (৩) প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

বিরামপুর থানার এসআই এরশাদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাভার্ট ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর