২৩ মার্চ, ২০২৩ ২০:৪৬

নাটোরে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির মিছিলে হামলার ঘটনায় পাল্টা-পাল্টি মামলা

নাটোর প্রতিনিধি

নাটোরে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির মিছিলে হামলার ঘটনায় পাল্টা-পাল্টি মামলা
নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও স্বনির্ভর নাটোর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড (ইউসিসিএ) এর ব্যবস্থাপনা কমিটির নব নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট খন্দকার ইসতিয়াক আহমেদ ডলারের মিছিলে হামলার ঘটনায় পাল্টা-পাল্টি মামলার ঘটনা ঘটেছে।
নাটোর থানা ও দলীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় এমপি শিমুলের অনুসারী গোলাম কিবরিয়া সেলিমের মা আনোয়ারা বেগম বাদী হয়ে নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট ইসতিয়াক আহমেদ ডলার, জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিনসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের এমপি শিমুল বিরোধী ২১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৫০ জনের নামে মামলা দায়ের করেন। মামলায় বাদী তার বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ করেছেন।
এর আগের রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট ইসতিয়াক আহমেদ ডলার বাদী হয়ে নাটোর থানায় প্রথম মামলা দায়ের করেন। এতে অভিযোগ করা হয়, মঙ্গলবার বিকালে ইউসিসিএ নির্বাচনে বিজয়ের পর বিজয় মিছিল বের করলে এমপি শফিকুল ইসলাম শিমুলের বড় ভাই তার প্রতিদ্বন্দ্বী শরিফুল ইসলাম শরীফের অনুসারীরা তাদের ওপর হামলা করে করে ও দুটি মোটরসাইকেল ভেঙে দেয়। মামলায় এমপির অনুসারী শহরের চৌধুরী বড়গাছার গোলাম কিবরিয়া সেলিম ও সবুজ, ফতেঙ্গাপাড়ার সোহান ও সজিবসহ সাতজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে অভিযুক্ত করা হয়।
একই রাতে নাটোর পৌর যুবলীগ নেতা মো. বাপ্পি শেখ বাদী হয়ে তার অফিসে হামলা করে ব্যবসার নগদ টাকা ও কম্পিউটার লুটপাটের অভিযোগে একটি লিখিত এজাহার জমা দেন। অভিযোগে জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সুপ্রিয় ভৌমিক ও নাটোর পৌরসভার কাউন্সিলর নান্নু শেখসহ এমপি শিমুল বিরোধী হিসেবে পরিচিত ১৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০ জনের নামে অভিযোগ করেন। 
নাটোর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ বৃহস্পতিবার বিকালে জানান, দুটি মামলা ইতোমধ্যে রেকর্ড করা হয়েছে। পৌর যুবলীগ নেতা বাপ্পী শেখের মামলাটি আরও তদন্ত করে পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর