৩১ মে, ২০২৩ ১৭:১৩

মোরেলগঞ্জে বসতবাড়িতে হামলার অভিযোগ

মোরেলগঞ্জ প্রতিনিধি

মোরেলগঞ্জে বসতবাড়িতে হামলার অভিযোগ

বাগেরহাটের মোরেলগঞ্জে এক দিনমজুরের বসতবাড়িতে হামলার অভিযোগ উঠেছে। আহত হয়েছেন একই পরিবারের দুই নারীসহ চারজন। ঘটনার সময় পরিবারটির সদস্য মহারাজ শেখ ৯৯৯-এ ফোন দিয়ে সাহায্য চান। এরপর ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই সবকিছু লণ্ডভণ্ড করে হামলাকারীরা পালিয়ে যায়।

বুধবার বেলা ১১ টার দিকে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম সরালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মারধরে আহতরা হলো মহারাজ শেখের পিতা ছাত্তার শেখ (৮৫), মা আকলিমা বেগম (৭০), শাশুড়ি সুরাতোন বেগম (৭২), ভাই কালাম শেখ (৪২)।  স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

দিনমজুর মহারাজ শেখ বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে প্রতিবেশী মাওলানা আব্দুল লতিফ শেখের নেতৃত্বে ৮-১০ জনের একটি বাহিনী অতর্কিতে হামলা করে বসতবাড়ি গুড়িয়ে দেয়। তারা ঘরে থাকা মূল্যবান মালামাল নিয়ে বাকিসব ফেলে দিয়েছে পার্শ্ববর্তী ডোবায়।

মাওলানা আব্দুল লতিফ ঘর ভাঙচুরের তথ্য স্বীকার করে বলেন, মহারাজ ও তার লোকজন ঘর তোলার পর আরও জমি দখলের চেষ্টা করায় তাদের ঘর ভাঙচুর করা হয়েছে। ওরা জমি পাবে না। কিন্তু দিনদিন দখল করেই চলছে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর